নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা

লংগদুতে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা

সৃজনশীল মেধা অন্বেষণের লক্ষ্যে উপজেলা ভিত্তিক শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতা শনিবার শেষ হয়েছে। লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ে উপজেলার ১২টি বিদ্যালয় ও একটি কলেজের মোট ৫২ শিক্ষার্থীর মাঝে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দু’দিনব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগীতায় চারটি বিষয়ের ওপর তিনটি বিভাগে মোট ১২ শিক্ষার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ী শিক্ষার্থীরা হলো রােবতা মডেল উচ্চ বিদ্যালয়ের ফাহাদ আনজুম, পারভেজ ইসলাম ও নাজমুল ইসলাম, আমিনুল ইসলাম, জসিম উদ্দীন। গুলশাখালী উচ্চ বিদ্যালয়ের আরমান আলী, খায়রুল ইসলাম। মাইনীমুখ মডেল হাই স্কুলের জহিরুল ইসলাম, রাবেতা মডেল কলেজের রাবেয়া হামিদ টুম্পা, জসিম উদ্দীন, নাজমুল হক।

প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজিম উদ্দীন, লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃষক কুমার চাকমা, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম, উগলছড়ি মহাজন পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাইফুর রহমান, করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহমেদ প্রমুখ।

পুরস্কার হিসেবে একহাজার টাকা ও সনদ বিতরণ করা হয়। এবং উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীরা আগামী ২২ মার্চ জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগীতায় অংশগ্রহণের কথা রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply