নীড় পাতা » রাঙামাটি » লংগদুতে মানবিক ফাউন্ডেশনের বই বিতরণ

লংগদুতে মানবিক ফাউন্ডেশনের বই বিতরণ

রাঙামাটির উপজেলার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছে ‘লংগদু মানবিক ফাউন্ডেশন’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের উদ্যোগে উপজেলার ছয়জন উচ্চ মাধ্যমিক পড়ুয়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার লংগদু ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

লংগদু ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য ও সমাজকর্মী চম্পা চাকমার সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু। বিশেষ অতিথি ছিলেন লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবি রঞ্জন চাকমা, ও সমাজসেবক শিক্ষানুরাগী দয়াল চন্দ্র কার্বারি।

লংগদু মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক পঙ্কজ চাকমার সঞ্চালনায় বই বিতরণ অনুষ্ঠানে বক্তরা বলেন, পার্বত্য অঞ্চলের মেধাবী শিক্ষার্থীরা দরিদ্রতার কারণে উচ্চ শিক্ষার সুযোগ থেকে অনেক পিছিয়ে আছে। সমাজের বিত্তশালীদের উচিৎ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাড়ানো। লংগদু মানবিক ফাউন্ডেশন মানবিকবোধ থেকে কিছু দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করছে। ভবিষ্যতে সমাজের শিক্ষিত ও সচেতন মহলকেও এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply