লংগদুতে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প

DSCF8046---1রাঙামাটির লংগদু উপজেলার প্রত্যন্ত এলাকার গরীব জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে উপজেলার রাজনগর বিজিবি-১ জোনের উদ্যোগে দুই দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।
রোববার সকাল এগারটায় ১বর্ডার গার্ড ব্যটালিয়ন রাজনগর জোন সদরে- জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর হাসিবুল আলম ২দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি বলেন , আর্ত মানবতার সেবায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)- নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যাদের জেলার বাইরে গিয়ে চিকিৎসা করার সামর্থ নেই, তাদের জন্য চিকিৎসার সুযোগ সৃষ্টি হয়েছে।

তিনি আরো বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সাত জন বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের চিকিৎসা সেবা দিচ্ছেন। এই ক্যাম্পেইনের মাধ্যমে দুর্গম এলাকার ৫ শতাধিক অসহায় রোগী বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পাওয়ার সুযোগ পাচ্ছে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
২দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেইন শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বিজিবি জোনের বিভিন্ন কর্মকর্তা, সাত জন বিশেষজ্ঞ চিকিৎসক, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও চিকিৎসার জন্য আগত জনসাধারণ এসময় উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply