নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লংগদুতে বিক্ষোভ

লংগদুতে বিক্ষোভ

Langudu-ALদেশব্যাপি বিএনপি, জামাত-শিবিরের সন্ত্রাস, নৈরাজ্য ও ধ্বংসাত্বক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লংগদু উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকেলে উপজেলার মাইনীমুখ বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজার প্রদক্ষিণ শেষে মাইনীমুখ ইউনিয়ন পরিষদ চত্বরে সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি ও গুলাশাখালী ইউপি চেয়ারম্যান জনাব, মোঃ আব্দুর রহিম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জানে আলম।
সমাবেশে বক্তারা বলেন,জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের অর্থনীতি যেমন সুসংহত হয়েছে,যখন দ্রব্যমূল্য,আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে থাকায় দেশের মানুষ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুননির্বাচিত করার সম্ভাবনা তৈরি হয়েছে,সেই সময় বিএনপি জামাত জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
সম্প্রতি রাঙামাটি শহরের নিউ কোর্ট বিল্ডিং এলাকায় ভাংচুর ও সন্ত্রাসের ঘটনার জন্য ১৮ দলীয় জোটকে দায়ি করে তারা বলেন,ভবিষ্যতে দেশবিরোধী যেকোন অপতৎপরতা প্রতিহত করা হবে।
এর আগে বৃহস্পতিবার বিকেলে একই স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে উপজেলা বিএনপি। নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি ও ৬০ ঘন্টার হরতালে ১৮ দলীয় জোটের নেতাকর্মী ১৮ জন নেতা কর্মী হত্যা, মিথ্যা মামলা দিয়ে নেতা কর্মীদের হয়রানির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  মাইনীমূখ বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা। বিক্ষোভ মিছিলটি মাইনীমূখ বাজার প্রদক্ষিন করে ইউনিয়ন পরিষদের পাশে সমবেত হয় এবং সেখানে সমাবেশ অনুষ্ঠিত। করেন উপজেলো বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব মো: তোফাজ্জাল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জামায়াতের উপজেলা আমির সিরাজুল ইসলামসহ বিরোধী জোটের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতারা।
সমাবেশে বক্তারা বলেন, যদি শেখ হাসিনা মনে করেন তাদের জনপ্রিয়তা বেশি তা হলে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন। এই দেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন তারা।1452177_601398879922089_1556374937_n

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply