নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লংগদুতে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

DSC09797--66666666বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাঙামাটির লংগদু উপজেলা বিএনপি।

বৃহষ্পতিবার লংগদু উপজেলা বিএনপি’র উদ্যোগে উপজেলার মাইনীমুখ বাজারে দলীয় কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

উপজেলা শাখা তাঁতী দলের সভাপতি মোঃ আব্দুল হালিমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সিনিয়র সহঃ সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুল বারেক সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম মুরাদ, ভাসাইন্যাদম ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল কাদের, কালাপাকুৃজ্যা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আব্দুর রশিদ, উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম, উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ ওছমান গণি লিটু।

আলোচনা সভায় বক্তারা, বর্তমান সরকারকে একটি প্যাসিবাদী ও জুলুমবাজ সরকার উল্লেখ করে বলেন, বর্তমান সরকার বিএনপিকে অত্যধিক ভয় পাচ্ছে। তারা বিএনপি’র কর্মকান্ডকে ধংবস করতেই বিএনপি’র বিভিন্ন নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা- হামলা দিয়ে বিভিন্ন হয়রানী করছেন। ভয় পায় বলে তারা তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দিয়ে ক্ষমতায় থেকে নির্বাচন করে আবারো ক্ষমতার মসনদে বসতে চাইছে।’

বক্তারা, এই অগণতান্ত্রিক সরকারকে উৎখাত করতে দলের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশ নেত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

শেষে আনুষ্ঠানিকভাবে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply

%d bloggers like this: