নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল সম্পন্ন

লংগদুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল সম্পন্ন

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার বিকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় বালক দলে চ্যাম্পিয়ন হয়েছে উগলছড়ি মহাজনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে বালিকা দলের খেলায় মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চাইল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়। এসময় তিনি বলেন, ‘প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে এমন আয়োজন ভবিষ্যত তারকা খেলোয়ার তৈরিতে ভূমিকা রাখবে। নিয়মিত খেলাধুলা চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মানসিক বিকাশ বেগবান হবে।’

উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান, জগদীশ চাকমা, অনুপম শীল, উপজেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তা এমএ হালিম, প্রধান শিক্ষক সুনীতি চাকমা, শাহ আলম চৌধুরী, মমিনুল হক, কামাল হোসেন, মঞ্জুরুল হকসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply