নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

লংগদুতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

রাঙামাটির লংগদুতে পানিতে পড়ে জোবেদা (২) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে। উপজেলার লংগদু সদর ইউনিয়নের ঝর্ণাটিলা গ্রামে এঘটনা ঘটে।
এলাকাবাসীরা জানায়, বিকাল সাড়ে চারটার সময় ঝর্ণাটিলা গ্রামের মোঃ জলিল মিয়ার দুই বচরের কন্যা শিশু জোবেদা নদীর ঘাটে গেলে সেখানে পানিতে পড়ে যায়। পরে আত্মীয় স্বজনরা দেখতে পেয়ে শিশুটিকে পানি থেকে উদ্ধার করে তারা প্রাথমিকভাবে শিশুটির পেট থেকে পানি বের করার চেষ্টা করেন। পরে তারা শিশুটিকে দ্রুত লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে একঘন্টা পর উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ সমীরন শিশুটিকে পরীক্ষা-নীরিক্ষা করে মৃত বলে ঘোষনা করেন।

এদিকে শিশুটির পিতা আব্দুল জলিল অভিযোগ করেন, আমার বাচ্চাটিকে দেখার জন্য এক ঘন্টার মধ্যে কোন ডাক্তার বা নার্স আসেন নাই। যদি তারা সময় মত আসতো তাহলে আমার বাচ্চাটি বেঁচে যেত। পরে মৃত শিশুটিকে নিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে অভিযোগ করা জন্য।

তবে অভিভাবকের অভিযোগ উড়িয়ে দিয়ে হাসপাতালের চিকিৎসক ডা: সমীরন চাকমা বলেছেন,যে অভিযোগ করা হচ্ছে তা ঠিক না। আমি খুব দ্রুত বাসা থেকে নেমে আসি এবং দেখি শিশুটি অনেক আগেই মারা গেছে। তারপরও শেষ চেষ্টা করে দেখেছি। এতে আমাদের কোন প্রকার দায়িত্বের অবহেলা ছিল না।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply