নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’র বর্ষপূর্র্তি পালিত

লংগদুতে ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’র বর্ষপূর্র্তি পালিত

langudu-01অল্প সময়ে পাঠকের মন জয় করে হাঁটি-হাঁটি পা-পা এক বছর পেরিয়ে ২য় বছরে পদার্পন করা পার্বত্য চট্টগ্রামবাসির প্রিয় পত্রিকা ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’ পত্রিকার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লংগদুতে র‌্যালি ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়েছে।
বুধবার সকাল দশটায় উপজেলা পরিষদ প্রান্ত থেকে এক র‌্যালি বের হয়ে প্রধান সড়ক ঘুরে উপজেলা পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান এতে সভাপতিত্ব করেন। দৈনিক পার্বত্য চট্টগ্রামের লংগদু প্রতিনিধি আরমান খান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ ও ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক পার্বত্য চট্টগ্রামের স্টাফ রিপোর্টার ওমর ফারুক মুছা।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’ পার্বত্য চট্টগ্রামের মত দূর্গম এলাকায় নিজস্ব প্রেস থেকে বের হওয়া প্রথম কোন দৈনিক পত্রিকা। ভোর শেষ হতেই লংগদুবাসি প্রতিদিন ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’ পত্রিকা হাতে পাচ্ছে। এই পত্রিকার সংবাদ, সম্পাদকীয়, ফিচার, কলাম, ছবি, সব কিছুতেই যেন আলাদা বৈশিষ্ট্য আছে। পত্রিকার অগ্রযাত্রার সফলতা কামনা করেন বক্তারা।

পরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’ ১ম বর্ষপূর্তীর কেক কাটেন।

উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মেম্বার, হেডম্যান, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্যব্যাক্তিগন এসময় উপস্থিত ছিলেন।langududu-02

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply