নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

লংগদুতে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

longadu‘সিএইচটি জুমল্যান্ড’ নামের একটি ফেইসবুক আইডি থেকে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে জড়িয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে লংগদু উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার মাইনীমুখ বাজারে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল শেষে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ রাকিব হাসান। এছাড়া সহ-সভাপতি ছোটন কুমার দাশ, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ হানিফ, যুগ্ম সাঃ সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, মাইনীমুখ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মোস্তফা হাসান, রাবেতা মডেল কলেজ ছাত্রলীগ সভাপতি নেচার উদ্দিন হৃদয়সহ বিভিন্ন নেতাকর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।
বক্তারা দীপংকর তালুকদারকে প্রাণনাশের হুমকি দাতা সেই ‘সিএইচটি জুমল্যান্ড’ নামের ফেইসবুক আইডি’র এডমিনকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এই ঘটনার জন্য বক্তারা তীব্র নিন্দা ও দোষী ব্যক্তিকে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানায়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply