নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে গৃহবধূর লাশ উদ্ধার

লংগদুতে গৃহবধূর লাশ উদ্ধার

রাঙামাটির লংগদুতে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধু মর্জিনা খাতুন(২০) উপজেলার ভাইবোনছড়া এলাকার আব্দুল মতিনের মেয়ে।

এলাকাবাসী জানায়, রবিবার বিকালে ঘরে রাখা ফসলের বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে মর্জিনা। এসময় পরিবারের লোকজন মাঠে কাজ করছিলো। খবর পেয়ে মর্জিনাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।
নিহতের স্বজনরা জানায়, একবছর আগে মামাতো ভাই মো. আব্দুল্লাহ (২৬) বিয়ে করেন মর্জিনাকে। বিয়ের ৩ মাস পরেই পারিবারিক কলহের কারণে বাবার বাড়িতে ফিরে আসে মর্জিনা। তবে আবদুল্লাহর প্রথম স্ত্রীর কারণেই এসব কলহ ছিলো বলে জানায় স্বজনরা।

বাবার বাড়িতে থাকা অবস্থায় মর্জিনা বাবার কৃষি কাজে সাহায্য করতো। কাজে একটু অমনোযোগী হলেই বাবা মা মিলে বকাঝকা করতো মর্জিনাকে। এসব কারণেই ঘরে থাকা ফসলের বিষ খেয়ে আত্মহত্যা করে মর্জিনা এমনটাই জানালেন স্বজনরা।

বিষপানে গৃহবধূর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নূর বলেন, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত মর্জিনার পিতার আবেদনের প্রেক্ষিতে পোস্টমডেম ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply