নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে কৃষকের মৃতদেহ উদ্ধার

লংগদুতে কৃষকের মৃতদেহ উদ্ধার

রাঙামাটির লংগদু উপজেলায় গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ জুলািই) বিকালে উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের উত্তর রহমতপুর গ্রামের নিজ বাগি থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

পাঁচ সন্তানের জনক মৃত নুরুল হক মুন্সি (৬০) পেশায় একজন কৃষক ছিলেন। তাঁর ছেলে ফারুক হোসেন (৩৫) জানায়, আমার মা গত দু’মাস ধরে অসুস্থ্। তিনি চোখে ঠিক মতো দেখেন না। একদিন আগে মায়ের সঙ্গে ঝগড়ার সূত্র ধরেই বাবা আত্মহত্যা করেছে বলে আমাদের মনে হয়।

ফারুক আরও জানান, আজ (বুধবার) ভোরে বাবা ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে আমার স্ত্রীকে বলেন তার ( নুরুল হক মুন্সি) শরীর খারাপ লাগছে। রাতে ঘুম হয়নি, এখন ঘুমাবেন। তাকে যেন কেউ না ডাকেন। এরপর দুপুরের দিকে তাকে ডাকতে তার ঘরে (আলাদা ঘর) গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন নুরুল হক মুন্সির গলায় দড়ি পেঁচানো দেহটি ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে বিকালে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালাপাকুজ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা মিয়া জানান, খবর শুনে আমি তাদের বাড়িতে যাই এবং মৃতদেহ উদ্ধারের ব্যাপারে সার্বিক সহযোগিতা করি। পারিবারিক কলহের কারণে নুরুল হক মুন্সি আত্মহনন করেছে বলে মনে হয়।

এ বিষয়ে লংগদু থানার ওসি আরিফুল আমিন বলেন, খবর পেয়ে আমরা মৃতদেহ উদ্ধার করে থানায় এনেছি। কাল (বৃহস্পতিবার) ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply