নীড় পাতা » ব্রেকিং » লংগদুতে ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা

লংগদুতে ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা

আগামী ১৪ নভেম্বর জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষে লংগদুতে ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভার আয়োজন করা হয়। মঙ্গলবার সকাল দশটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টশন সভায় বক্তব্য রাখেন ডা. মোঃ শওকত হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা কিরণ তালুকদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন লংগদু থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, ডা. ফাহাদ মাহমুদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজিম উদ্দিনসহ ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন এনজিও কর্মকর্তা, সাংবাদিক, মসজিদের ইমামবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামি ১৪ নভেম্বর সারা দেশে একযোগে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল বিতরণের সকল প্রস্তুতি সম্পর্কে অভিহিত করা হয়।

সভাপতির বক্তব্যে ডা. ইব্রাহিম বলেন, ৬-১২ মাস বয়সী শিশুদের নীল রঙের একটি এবং ১-৫ বছর বয়সী শিশুদের লাল রঙের একটি করে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এ ক্যাম্পেইন বাস্তবায়ন করতে ইতোমধ্যে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। লংগদু উপজেলার সাতটি ইউনিয়নের ১৭৯টি কেন্দ্রে ১৪ হাজারের অধিক শিশুকে এ সেবা প্রদান করা হবে বলে সভায় জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply