নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লংগদুতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

লংগদুতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

DSC03327রাঙামাটি জেলা পুলিশ সুপার আমেনা বেগম বলেছেন, পুলিশকে তৈরি করা হয়েছে দেশ ও জনগণের সেবা করার জন্য। তাই, পুলিশ জনগনের বন্ধু, অপরাধীদের শত্রু। তিনি বলেন, ব্রিটিশ আমলের পুলিশ আর বর্তমান সময়কার পুলিশের কার্যক্রম এক নয়। বর্তমানে পুলিশের কাজের অনেক গতি বেড়েছে। মঙ্গলবার লংগদু থানার উদ্যোগে থানার মাঠে আয়োজিত ‘ওপেন হাউজ ডে’র মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।
লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোঃ হাবিবুবর রহমান, দুই সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ)মোঃ মাঈনুল ইসলাম ও মোঃ সাইফ। সঞ্চালনা করেন, লংগদু থানার এএস আই মাকসুদার রহমান। এসময় উপজেলার জনপ্রতিনিধি, হেডম্যান, গ্রাম পুলিশ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলা পুলিশ সুপার আমেনা বেগম আরো বলেন, এখন ডিজিটালের যুগ। আপনারা চাইলে নিজের এলাকা থেকেও মোবাইলে মেসেজ লিখে থানার ওসি’র অভিযোগ সম্পর্কে জানাতে পারেন। ছোট-খাট সমস্যাগুলো নিজেদের এলাকায় পুলিশিং ফোরামের মাধ্যমে সমস্যা সমাধান করার চেষ্টা করবেন। নারী ও শিশু নির্যাতন, হত্যা, অপহরণ, সন্ত্রাস এসব মামলা পুলিশ দেখবে। এইসব ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

এদিকে ওপেন হাউজ ডে উপলক্ষ্যে লংগদু থানার উদ্যোগের এলাকার শতাধিক গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। রাঙামাটি জেলা সদর হাসপাতালের গাইনী বিভাগের ডাক্তার রওনক জাহান এই চিকিৎসা প্রদান করেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply