লংগদুতে আ’লীগের ইফতার মাহফিল

আওয়ামীলীগ সরকার যখন দেশের উন্নয়নের কাজ নিয়ে ব্যস্ত, তখন একটি মহল দেশে ধংসের রাজনীতিতে ব্যস্ত। তারা দেশের উন্নয়ন বোঝে না, তারা বুঝে ক্ষমতা। তাই, তারা মরিয়া হয়ে উঠেছে ক্ষমতায় যাওয়ার জন্য। কিন্তু দেশের জনগণ তাদের রাজনীতি আর পছন্দ করে না। বর্তমান সরকার বাজার দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখার কারণে পবিত্র রমজান মাসে দেশের মানুষ ঠিকমত রোজা ও ইবাদত পালন করতে পারছে। কোনও সমস্যা হচ্ছে না। অথচ একটি পক্ষ সব সময় মিথ্যাচার করে যাচ্ছে। তাদের বোঝা উচিৎ জনগণ এখন আর তাদের ডাকে সাড়া দেয় না। গত রোববার লংগদুু উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার মাইনীমুখ ইউপি মিলনায়তনে আয়োজিত ‘পবিত্র ইফতার ও দোয়া মাহফিলে’ বক্তারা এসব কথা বলেন।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলম, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি লংগদু উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ আমিনুর রশীদ, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল মতিন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ সাদুর রশীদ।

এছাড়া লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, উপজেলা আওয়ামীলীগের ও বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply