নীড় পাতা » ব্রেকিং » লংগদুতেও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

লংগদুতেও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

langudu-গুলশানের হলি আর্টিজান রোস্তরা সহ শিক্ষা প্রতিষ্ঠান ্ও দেশের বিভিন্ন স্থানে জঙ্গী হামলার প্রতিবাদে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করেছে রাবেতা মডেল কলেজ । সোমবার সকাল এগারোটায় কলেজ ক্যাম্পাসে এ কর্মসূচী পালন করা হয় ।ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম,রাবেতা মডেল কলেজের অধ্যক্ষ মুহাম্মদ শহিদুল্লাহ ,কলেজের শিক্ষকমন্ডলী সহ পাঁচ শতাধিক ছাত্র/ছাত্রী ।
কলেজের সহযোগী অধ্যাপক মুসা তালুকদারের পরিচালনায় জঙ্গীবাদ বিরোধী এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মুহাম্মদ শহিদুল্লাহ ্ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম । বক্তারা বলেন, গুলশান হামলায় তাদেরকে হত্যা করা হয়েছে যারা আমাদের উন্নয়ন সহযোগী জাপানি ্ও ইতালীর নাগরিক । পরিকল্পিত এ হত্যাকান্ডের পেছনে গভীর ষড়যন্ত্র লুকিয়ে আছে ।এ ধরনের জঙ্গি হামলা দেশের জন্য সরকারের জন্য তথা জনগণের জন্য খারাপ দৃষ্টান্ত ।এ সমস্যা বর্তমানে শুধু সরকারের একার সমস্যা নয় এটা দেশের সমস্যা জনগনের সমস্যা তাই এ সমস্যা সমাধানে সরকারের আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জনগনক্ওে ভূমিকা রাখতে হবে ।
বক্তারা আরো বলেন,কলেজ বিশ্ববিদ্যালয় পড়–য়া কিছু বিপথগামী তরুনের জঙ্গীবাদী কাজের জন্য দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হতে পারে না । আমরা আর কোন জঙ্গী হামলার খবর শুনতে চাইনা । আমরা বাংলাদেশে সকল ধর্মের সকল বর্ণের মানুষ মিলে মিশে একটি অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ গড়তে চাই । আমরা আজকের মানববন্ধনের মাধ্যমে ঘৃণ কাপুরুষী এ হামলার তীব্র প্রতিবাদ জানাই ।rabeta-college
রাবেতা মডেল কলেজ ছাড়্ওা লংগদু বালিকা বিদ্যালয় ,রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ,বায়তুশ শরফ জব্বারিয়া এতিমখানা ্ও মাদ্রাসা ,মাইনীমূখ ইসলামীয়া দাখিল মাদ্রাসা সহ উপজেলার বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান একযোগে সকাল এগারোটা থেকে দুপুর বারোটা পর্যন্ত জঙ্গীবাদ বিরোধী এ মানববন্ধন কর্মসূচী পালন করে ।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply