নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রোয়াংছড়িতে সেনাবাহিনীর চিকিৎসা সেবা

রোয়াংছড়িতে সেনাবাহিনীর চিকিৎসা সেবা

Bandarban-Health-Picসেনাবাহিনীর উদ্যোগে বান্দরবানের রোয়াংছড়িতে সহস্রাধিক গরীব অসহায় লোকজনদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। শনিবার সকালে রোয়াংছড়ি উপজেলায় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দূর্গমাঞ্চলের পনেরটি পাড়ার প্রায় সহস্রাধিক পাহাড়ী-বাঙ্গালী গরীব-অসহায় নারী-পুরুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়েছে। ফ্রি চিকিৎসা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বান্দরবান ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকীব আহমেদ চৌধুরী।
এসময় অন্যান্যদের মধ্যে সেনাবাহিনীর ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স সিও লে: কর্নেল ডা: শাখাওয়াত হোসেন, বান্দরবান সদর জোন কমান্ডার লে: কর্নেল ইরফান, রোয়াংছড়ি ইউএনও মোহাম্মদ ইসমাইল’সহ সেনাবাহিনীর চিকিৎসকরা উপস্থিত ছিলেন।
সেনাবাহিনীর ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স সিও লে: কর্নেল ডা: শাখাওয়াত হোসেন জানান, সেনা রিজিয়নের উদ্যোগে সেনাবাহিনীর ছয় জন বিশেষজ্ঞ চিকিৎসক দাঁত, চক্ষু’সহ বিভিন্ন রোগের সহস্রাধিক পাহাড়ী-বাঙ্গালী গরীব-অসহায় নারী-পুরুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন। রোগীদের মাঝে ফ্রি ওষুধ দেয়া হয় এবং দূর্গমাঞ্চল থেকে আসা রোগীদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। এখান থেকে জটিল রোগে আক্রান্ত রোগীদের পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা-চট্টগ্রামে নেয়া হবে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

লামায় জেলা পরিষদ নির্মাণাধীন সেতু ধসের শঙ্কা

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা বড়পাড়া সংলগ্ন ইয়াংছা খালের ওপর কোটি টাকা …

Leave a Reply