নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রোয়াংছড়িতে জেএসএস কর্মীকে অপহরণের পর হত্যা !

রোয়াংছড়িতে জেএসএস কর্মীকে অপহরণের পর হত্যা !

rowangchhariবান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বেতছড়া এলাকায় রেদাশে মারমা নামে জেএসএস এর এক কর্মীকে অপহরনের পর হত্যার অভিযোগ এনেছে। জনসংহতি সমিতির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা এই অভিযোগ করেছেন।
অভিযোগে জানা যায়, গত ২১ জানুয়ারী গভীর রাতে তারাছা ইউনিয়নের বেতছড়া এলাকার বাসিন্দা রেদাশে মারমাকে ২ জন অজ্ঞাত ব্যক্তি নিজ বাসা থেকে ডেকে নিয়ে যায়। অজ্ঞাত ব্যক্তিরা তাকে অপহরণ করে কোথায় নিয়ে গেছে সে ব্যাপারে এলাকাবাসী কিছুই জানে না।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক ক্য বা মং মারমা জানান, অপহরনের বিষয়টি এলাকাবাসী জানলেও কোন কিছু করার ছিল না তাদের। তাকে হত্যার উদ্দ্যেশ্যে অপহরন করা হয়েছে বলে পাড়ার লোকজন স্বীকার করেছে। এদিকে

জেএসএস এর কেন্দ্রীয় সদস্য কে এস মং জানান, বিষয়টি পরিকল্পিত। গত নির্বাচনে জেএসএস এর পক্ষে কাজ করায় প্রতিপক্ষের লোকজন রেদাশে মারমাকে অপহরন করে হত্যা করেছে বলে তিনি দাবী করেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, অপহৃতকে হত্যা করা হয়েছে এটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং অপহৃতকে উদ্ধারের সর্বাত্বক প্রচেষ্টা অব্যহত রয়েছে।

গত ২১ জানুয়ারী রাতে অপহরনের পর এখনো পর্যন্ত তার কোন খোঁজ প্ওায়া যায়নি। স্থানীয় লোকজনের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরাও অপহৃতকে উদ্ধারে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছে সেনা সুত্র।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply