নীড় পাতা » বান্দরবান » রোয়াংছড়িতে জেএসএসকর্মীকে অপহরণ

আধিপত্যের জেরে

রোয়াংছড়িতে জেএসএসকর্মীকে অপহরণ

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কর্মী উথোয়াই মারমা (৫৮)-কে অপহরণ করা হয়েছে। রোববার গভীররাতে রোয়াংছড়ি উপজেলার নতুন পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, রোয়াংছড়ি উপজলার নতুন পাড়া এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা হানা দিয়ে আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী উথোয়াই মারমা নামে এক ব্যক্তিকে অপহরণ করে। অপহরণের সঙ্গে কারা জড়িত বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে আধিপত্য বিস্তারের জেরে তাকে অপহরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির জানান, নতুন পাড়া থেকে এক ব্যক্তি অপহরণের কথা তারা শুনেছি। তবে অপহৃতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন কিছু পুলিশকে জানানো হয়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

প্রসঙ্গত, বান্দরবানের রোয়াংছড়ি ও সদর উপজেলার বিভিন্নস্থানে সাম্প্রতিক সময়ে সিক্স মার্ডারসহ বেশ কয়েককটি হত্যাকা-ের ঘটনা ঘটে। আধিপত্য বিস্তার নিয়ে পাহাড়ের বেশ কয়েকটি সশস্ত্র গ্রুপের তৎপরতা বেড়েছে। অপহরণ, হত্যা, চাঁদাবাজি বেড়ে যাওয়ায় আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে স্থানীয় জনসাধারণ।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে এমএনলারমাপন্থী পিসিপি নেতা খুন

রাঙামাাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহযোগী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের …

Leave a Reply