নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রোয়াংছড়িতে গৃহবধূর লাশ উদ্ধার, গ্রেফতার ১

রোয়াংছড়িতে গৃহবধূর লাশ উদ্ধার, গ্রেফতার ১

বান্দরবানের রোয়াংছড়িতে গৃহবধূ সেলিনা আক্তার (২৬) পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। এই ঘটনায় স্বামীর ছোট ভাই মো: ইব্রাহিম’কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে জেলার রোয়াংছড়ি উপজেলার ছাইঙ্গার ধানেশ পাড়ায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও প্রেিতবেশিরা জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে সেলিনা আক্তার’কে বেধড়ক মারধর করে স্বামী মোহাম্মদ ইসমাইল। গুরুতর আহত অবস্থায় মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা নাটক সাঁজিয়ে স্ত্রী সেলিনা আক্তার (২৬)’কে সদর হাসপাতালে ভর্তি করে শশুর বাড়ির লোকজন। শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা দ্রুত সেলিনাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পাঠালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সেলিনার বাড়ি কক্সবাজারের রামু উপজেলায়। তার ঘরে মো: ইউনুচ নামে সাত বছরের একটি শিশুপুত্র রয়েছে।

ছোট্ট শিশু ইউনুচ বলেন, রাতে টর্চলাইনৎট চার্জ দেয়া নিয়ে মা’কে মারধর করে বাবা। অজ্ঞান হয়ে মা মাটিতে পড়ে গেলে বাড়ির অন্যরা দৌড়ে মাকে হাসপাতালে নিয়ে যান।
এদিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এই ঘটনার পর থেকে পাষন্ড স্বামী মোহাম্মদ ইসমাইল পলাতক রয়েছেন।
রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুন নবী জানান, নিহত সেলিনার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মুখে বিষ ঢেলে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্ঠা করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। দেবর ইব্রাহিম’কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply