নীড় পাতা » ব্রেকিং » রেড ক্রিসেন্টের র‌্যালি ও সভা

রেড ক্রিসেন্টের র‌্যালি ও সভা

Red-cresentবাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিট’র আয়োজনে বিশ্ব রক্তদাতা দিবসে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রেড ক্রিসেন্ট রাঙামাটি যুব ইউনিটের রক্ত বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাইফুল উদ্দীন’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট জেলা ইউনিট কার্যনিবাহী কমিটির সেক্রেটারি এম. বখতেয়ার উদ্দিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের আজীবন সদস্য বিধান বড়–য়া, ইন্টু মনি চাকমা, হৃদয় রঞ্জন চাকমা, সুখেন্দু চাকমা, মোঃ খোরশেদ, জেলা ইউনিট অফিসার আজরু উদ্দীন সাফদার, যুব ইউনিটের যুবপ্রধান মোঃ রাকিবুল হাসান ভূঁইয়াসহ সকল যুব সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রক্ত দেওয়া একটি মহৎ কাজ। এটি যে কেউ করতে পারে না। রক্তদানের জন্য প্রয়োজন হয় সাহস। যা তরুণ প্রজন্মর কাছে আছে বলে তারা যে কোন সময়ে প্রয়োজনে রোগীদেরকে রক্ত দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকে। বক্তারা আরো বলেন, সারা বিশ্বে অনেকে রক্ত দিয়ে থাকে বিনা মূল্যে, তাদের সাথে তাল মিলিয়ে আমাদের যুব স্বেচ্ছাসেবী তরুণরাও সব সময় প্রয়োজনে রোগীদের রক্ত দিয়ে আসছে বহু বছর ধরে। রাঙামাটি রক্তর জন্য কাজ করতে অনেক অনুকূল-প্রতিকূল পোহাতে হয়েছে যুব স্বেচ্ছাসেবকদেরকে। রাঙামাটিতে রক্তের চাহিদা আছে প্রচুর, তাই এই চাহিদা পূরণের জন্য রাঙামাটিতে ব্লাড ব্যাংক খোলার মধ্য দিয়ে এই সমস্য সমাধানের জন্য রেড ক্রিসেন্ট কাজ করছে বলেও বক্তারা জানান।

আলোচনা সভার শেষে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিট কার্যালয়ে এসে শেষ হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply