নীড় পাতা » ব্রেকিং » রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা ও উদ্ধার প্রশিক্ষণ

রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা ও উদ্ধার প্রশিক্ষণ

রাঙামাটিতে রাজস্থলী ও নানিয়ারচর উপজেলা যুব রেড ক্রিসেন্ট দলের ছয় দিনব্যাপী প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার প্রশিক্ষণ সোমবার উদ্বোধন করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ এবং রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের আয়োজনে এবং আন্তর্জাতিক রেড ক্রস কমিটির সহযোগিতায় রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ চলছে।

রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি মাহফুজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মো. রেজাউল করিম রেজা, মোহাম্মদ সোলায়মান, বিডিআরসিএস’র উপ-পরিচালক ও প্রশিক্ষক খন্দকার একেএম ইকবাল, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার ও প্রশিক্ষণ সমন্বয়কারী মোঃ নুরুল করিম, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য ও প্রাক্তন যুব প্রধান মোঃ শফিকুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাঙামাটি যুব রেড ক্রিসেন্টের সদস্য প্রাচুর্য নাগ, মুনতাহেনা মুমু, মাসুদ রানা, সুজন তঞ্চগ্যা, জান্নাতুল ফেরদৌস মনি, এবিএম জুনায়েদ, সুনয়ন চাকমা, ইমন ধর প্রমুখ। প্রশিক্ষণে নানিয়ারচর উপজেলা ১৫ জন ও রাজস্থলী উপজেলার ১৫ জন এবং সদর উপজেলার ২ জনসহ মোট ৩২ যুব রেড ক্রিসেন্ট সদস্য অংশগ্রহণ করেন। (বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে ইভিএমের প্রথম ভোট হলো খাগড়াছড়িতে

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনেকটা …

Leave a Reply