রেডক্রিসেন্ট দিবসে দীঘিনালায় র‌্যালি

Red-news-pic-1বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে দীঘিনালায়। শুক্রবার সকাল সাড়ে ৯টায় যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের উদ্যোগে কলেজ ও বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের মিলনায়তন হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান রিগ্যান চক্রবর্তীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিট প্রধান দিপন চাকমা। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু ও খাগড়াছড়ি জেলা ব্রাঞ্চ‘র সেবা ও স্বাস্থ্য বিভাগীয় উপ-প্রধান সুমন চন্দ্রনাথ প্রবীর। এই সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র ভলান্টিয়ার নাহিদা রহিম, যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের উপ-যুব প্রধান মুমু বড়–য়া, মোঃ আল আমিনসহ ইউনিটের সদস্যবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply