নীড় পাতা » ব্রেকিং » রুইলুইয়ের চূড়ায় ‘খোয়াল বুক’

রুইলুইয়ের চূড়ায় ‘খোয়াল বুক’

মেঘ পাহাড়ের উপত্যকা ও প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি রাঙামাটির সাজেকে ‘খোয়াল বুক রিসোর্ট’ যাত্রা শুরু করেছে। গত রোববার সাজেকের রুইলুই পাড়া এলাকায় অবস্থিত অত্যাধুনিক রিসোর্টটি শুভ উদ্বোধন করেন রাঙামাটির সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। সঙ্গে ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধানে সাড়ে ৪ কোটি সাতষট্টি লক্ষ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট এ রিসোর্টটি নির্মাণ করা হয়।

রিসোর্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, প্রকৃতির লীলায়িত নন্দনকানন, পাহাড়িয়া পর্যটন কেন্দ্র রুইলুই এলাকায় সুযোগ সুবিধা সম্বলিত নতুন রিসোর্ট খোয়াল বুক বা অতিথিশালা ভ্রমণ পিপাসু মানুষের জন্য রাঙামাটির পর্যটনে নতুন মাত্রায় যোগ হয়েছে। রুইলুই পাহাড়ের চূড়ায় নবনির্মিত এ রিসোর্টে অবস্থান করে দেশী-বিদেশী পর্যটকরা প্রাকৃতির সৌন্দর্য্য সুধায় অবগাহন করতে পারবেন।

দীপংকর তালুকদার বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের মানুষের সার্বিক জীবন মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে এখানে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, দুর্গম এলাকায় যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের পাশাপাশি পর্যটনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

গত রোববার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের রুইলুই এলাকায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ও ব্যবস্থাপনায় খোয়াল বুক রিসোর্টটি উদ্বোধন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, জেলা পরিষদের সদস্য ত্রিদীপ কান্তি দাশ, রেমলিয়ানা পাংখোয়া, সান্তনা চাকমা, মনোয়ারা আক্তার জাহান, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জেলা আওয়ামীলীগের নেতা জ্যোর্তিময় চাকমা কেরল, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply