নীড় পাতা » খেলার মাঠ » রিজিয়ন কাপ বিজয় দিবস টি-টুয়েন্টি শুরু

রিজিয়ন কাপ বিজয় দিবস টি-টুয়েন্টি শুরু

রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী স্টেডিয়ামে মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘রাঙামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস’টি-টুয়েন্টি উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট-২০১৫’। সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সানাউল হক পিএসসি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন,পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

ক্রিকেট উপ কমিটির আহ্বায়ক আবু সাদাৎ মোঃ সায়েম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রথম খেলায় অংশ নেয় বর্তমান চ্যাম্পিয়ন প্রতিভা ক্রিকেট ক্লাব ও হিল ক্রিকেট একাডেমি।

প্রথমে ব্যাট করতে নেমে ৬৮ রানে অলআউট হয় হিল ক্রিকেট একাডেমি। মাত্র ৬৯ রানের জয়ের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে প্রতিভা ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন মোঃ নাজিম উদ্দিন। তিনি ৩ উইকেট ও ৯ রান সংগ্রহ করেন।

বুধবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে প্রথম খেলায় সকাল নয়টায় অংশ নিবে দিগন্ত স্পোর্টিং ক্লাব বনাম কলেজগেইট স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় খেলায় বেলা পৌনে একটায় অংশ নিবে জেলা মুকুল ফৌজ ও আগামী সংঘ।

এবারের প্রতিযোগিতায় মোট ২০ টি দল অংশ নিচ্ছে বলে জানিয়েছেন ক্রিকেট উপ কমিটির আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারন সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম। তিনি জানান,রাঙামাটির ক্রিকেট ইতিহাসে এই প্রথম রঙিন পোশাকে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply