নীড় পাতা » খেলার মাঠ » রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে হারালো রফিক স্মৃতি

রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে হারালো রফিক স্মৃতি

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের বৃহস্পতিবারের খেলায় রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে হারিয়েছে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব। চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাব। ব্যাট করতে নেমেই প্রতিপক্ষ রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের বোলারদের তোপের মূখে পড়ে দলটির ব্যাটসম্যানরা। র্নিধারিত ৩০ ওভারের মধ্যে ২৬.৪ ওভার খেলে সব কয়টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহ দাঁড়ায় মাত্র ৭১ রান। দলের পক্ষে ১৯ বলে সাগর ১৭ রান এবং ৩০ বলে ফয়সাল করে ১৩ রান। আর রফিক স্মৃতির পক্ষে বুলু ৩টি ও রাকিব ২টি উইকেট নেন।
রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাবের দেয়া ৭২ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে রফিক স্মৃতি। তবে পরের দিকে ব্যাটসম্যানরা শক্ত প্রতিরোধ গড়ে তোলে এবং ঝড়ো ব্যাটিংয়ে মাত্র ১৪ ওভার ৪ বল খেলে ৭৪ রান সংগ্রহ করে জয়ের নোঙরে পৌঁছে যায় রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব। রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের পক্ষে ইকবাল ২৭ রান এবং লেমন করেন ১৫ রান। অপরদিকে রিজার্ভ বাজার ক্রিকেট ক্লাবের শফিক ৪ উইকেট ও হোসেন ২ উইকেট পান।

৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব। এদিনের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের মোঃ ইকবাল হোসেন। খেলা পরিচালনা করেন ফরিদ উদ্দিন ছোটন ও সৈকত রঞ্জন চৌধুরী।

শুক্রবার একই মাঠে রাঙামাটি ক্রিকেটার্স ক্লাবের বিপক্ষে মাঠে নামবে সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব। এই ম্যাচে জয়লাভ করলেই সাউথ রাঙামাটি’ই হবে এবারের লীগ চ্যাম্পিয়ন।

Micro Web Technology

আরো দেখুন

দেশের হয়ে প্রথম সোনা জিতল দিপু চাকমা

কাঠমান্ডু এসএ গেমসে দেশের হয়ে প্রথম পদক জিতেছেন হোমায়রা আক্তার। সোনার অপেক্ষাটা ছিলই। সে অপেক্ষারই …

Leave a Reply

%d bloggers like this: