নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রিজার্ভবাজারে প্রধানমন্ত্রীর উপহার পেল ৪৯৯ পরিবার

রিজার্ভবাজারে প্রধানমন্ত্রীর উপহার পেল ৪৯৯ পরিবার

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রভাবে উদ্ভূত পরিস্থিতিতে নিম্ন ও মধ্য আয়ের মানুষ যেন খাদ্য সংকটে না পড়েন সে জন্য খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে সরকার। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাঙামাটি পৌরসভা এলাকার ১নং ওয়ার্ডের ৪৯৯টি পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পেয়েছেন খাদ্য সহায়তা।

এদিন সকালে জেলা শহরের প্রাচীন মন্দির গীতাশ্রম প্রাঙ্গণে গীতাশ্রম কলোনী, মহসিন কলোনী, শুঁটকি পট্টি, জেটিঘাট, চেঙ্গীমুখ ও চম্পানির মার টিলাসহ বেশ কয়েকটি এলাকার মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন এলাকার কাউন্সিলর মো. হেলাল উদ্দিন। এসময় কাউন্সিলরের স্বেচ্ছাসেবকরাসহ এলাকার গণমান্য বক্তিগণ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে- ১ কেজি ডাল ও ১০ কেজি চাল।

খাদ্য সহায়তা পেয়েছেন এমন কয়েকজন জানান, করোনাভাইরাসের কারণে রাঙামাটিতে লকডাউন না থাকলেই আমাদের সন্তানরা এখনো পুরোপুরি কাজে যোগদান করতে পারেনি। অনেকেই এখনো করোনা পরিস্থিতির জন্য বেকার হয়ে আছেন। এমন পরিস্থিতিতে এই খাদ্য সহায়তা পেয়ে আমাদের অনায়াসে কয়েকটা দিন কাটবে। এর আগেও আমরা সরকারি ও বেসরকারি খাদ্য সহায়তা পেয়েছি।

ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিন জানিয়েছেন, করোনা পরিস্থিতির শুরু থেকে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে মানুষের পাশে রয়েছি। এ পর্যন্ত কয়েকধাপে আমার এলাকার নিম্ন ও মধ্যবিত্ত মানুষের মাঝে সরকারি ও ব্যক্তি উদ্যোগে খাদ্য সহায়তা দিয়েছি। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে ১নং ওয়ার্ডের ৪৯৯ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

Micro Web Technology

আরো দেখুন

‘পুলিশ পরিচয়ে’ অপহরণের পর মুক্তিপণে মিলল ছাড় !

সাদা পোষাকে পুলিশ পরিচয়ে একজন নির্মাণ শ্রমিককে অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে …

Leave a Reply