নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘ রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে সরকার ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে’

‘ রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে সরকার ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে’

Rangamati-BNP-pic-01বর্তমান সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে মানুষের ভোটের অধিকার, ভাতের অধিকার, মানবাধিকার কেড়ে নিয়ে ২০৪১সাল পর্যন্ত ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

বুধবার রাঙামাটিতে ২০দল আয়োজিত পৃথক পৃথক পথ সভায় তিনি এসব কথা বলেন। শহরের বনরূপা, রিজার্ভ বাজার ও তবলছড়ি এলাকায় পৃথক পৃথক এসব পথসভা অনুষ্ঠিত হয়।

আমির খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, সরকার সম্প্রচার নীতিমালা করে সাংবাদিকদের স্বাধীনতাও হরণ করার চেষ্টা করছে। এতে করে সরকার আবারো বাকশালের দিকে ফিরে যাচ্ছে। তিনি বলেন, সরকার নিজেদের পছন্দ মতো যখন যা খুশি তাই করছে। এভাবে চলতে থাকলে সাধরণ মানুষের অধিকার বলতে কিছুই থাকবে না। তিনি ফ্যাসিস্ট সরকারকে হটানোর জন্য জনগনকে এক হয়ে আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমান সেলিম,চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আবুল হাশেম বক্কর, রাঙামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, পৌর মেয়র পৌর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী,জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল,ছাত্রদল সভাপতি আবু সাদাত সায়েমসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply