নীড় পাতা » ব্রেকিং » রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মোজাফফরের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মোজাফফরের দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা ও রাঙামাটি পৌরসভার প্রাক্তন কমিশনার মো. মোজাফফর আহম্মেদ তালুকদার আর নেই। সোমবার রাত সাড়ে দশটায় রাঙামাটি জেলা শহরের তবলছড়ি বাজার এলাকায় নিজ মেয়ের বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি রাঙামাটি জেলা শহরের রিজার্ভবাজার পুরান পাড়া এলাকার বাসিন্দা ও রাঙামাটি পৌরসভার প্রাক্তন কমিশনার। মঙ্গলবার দুপুরে রিজার্ভবাজার পুরান পাড়া কবরস্থানে জানাযা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়। এর আগে রাষ্ট্রীয় মর্যাদায় ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়। এছাড়া রাঙামাটি জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ফুল দিয়ে তাঁকে শেষ শ্রদ্ধা জানায়।

এসময় রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ডেপুটি কমান্ডার ইকবাল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হাজী মো. কামাল উদ্দিন, উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দাশ, বীর মুক্তিযোদ্ধা সুকুল রতন বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী উপস্থিত ছিলেন।

এদিকে এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখা। গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক নুর আজাদ চৌধুরী ও সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরী বলেন, বাঙালি জাতি দেশের এক বীর সন্তানকে হারাল যাদের হাত ধরেই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। একজন বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মেদের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। শোক বার্তায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদিকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহানও এই মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তাঁর বিদেহী আতœার মাগফেরাত কামনা করেন। গণমাধ্যমে পাঠানো শোক বার্তায় মনোয়ারা বলেন, দেশকে স্বাধীন করার পেছনে তাদের যে অবদান তা বাঙালি জাতি কখনোই ভুলবেনা। মরহুম মোজাফফর আহম্মেদ ওয়ার্ড কমিশনার থাকাকালীন নিজ এলাকার উন্নয়নের পাশাপাশি অন্য এলাকার মানুষের জন্য উপকার করে গেছেন। উপকৃত মানুষেরা এখনো তার উপকারের কথা ভুলেনি। আজ আমরা তার মতো উদার মনের মানুষকে হারালাম।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply