নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড় পৌর যুবলীগের ৯ নেতাকর্মী বহিস্কার

রামগড় পৌর যুবলীগের ৯ নেতাকর্মী বহিস্কার

খাগড়াছড়ির রামগড় উপজেলায় এক সেনা সদস্যকে অপহরণ করে চাদাঁ আদায়ের চেষ্টার ঘটনায় জড়িত থাকার অভিযোগে রামগড় উপজেলা ও পৌর যুবলীগের ৯ নেতাকর্মীকে বহিস্কার করেছে জেলা যুবলীগ। শনিবার সংগঠনটির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।
বহিস্কৃতরা হলেন- রামগড় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফারুক হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো: শামীম, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: শিপন, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: ফারুক, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: সুমন, ৯নং ওয়ার্র্ড যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মিলন, উপজেলা যুবলীগের সদস্য মো: ফরিদ, মো: নজরুল, ও ৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য মো: রুবেল।
এই বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা বলেন, ‘রামগড়ে এক সেনা সদস্য অপহরণের ঘটনায় স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা জড়িত বলে বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। বিষয়টি দলের শীর্ষ পর্যায়ের নেতাদের নজরে এসেছে। এই ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই কেন্দ্রীয় কমিটির নির্দেশে যুবলীগের গঠনতন্ত্রের ২৩ ধারার আলোকে রামগড় যুবলীগের ৯ নেতাকর্মীকে বহিস্কার করা হয়েছে।

প্রসঙ্গত, খাগড়াছড়ির রামগড় উপজেলার পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনের সাথে মোবাইল ফোনে পরিচয় হয় সেনাবাহিনীর সদস্য নান্টু আলী(৩০)’র । তাঁর আমন্ত্রনে নান্টু আলী শ্যামলী পরিবহনের একটি নৈশ কোচে করে রামগড় বেড়াতে এলে ফারুকসহ আরো ৯ জন তাকে আটক করে পরিবারের কাছে তিন লক্ষ টাকা দাবি করেন। পরিবারের পক্ষ থেকে বিষয়টি তার কর্মস্থল বগুড়া সেনাবাহিনীকে জানালে তাঁরা র‌্যাব-৭ এর কর্মকর্তাদের অপহরণের সংবাদটি জানিয়ে নান্টু আলীকে উদ্ধারের অনুরোধ জানান। পরে পুলিশ ও র‌্যাবের অভিযানে রামগড়ের ‘বনবীথি’ নামক বাগান থেকে নান্টু আলীকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন যুবলীগ নেতাকে আটক করা হয়।

এই ঘটনা মঙ্গলবার সন্ধ্যায় রামগড় থানায় অপহরণ ও চাদাঁবাজীর অভিযোগ এনে মামলা করেছেন সেনা সদস্য নান্টু আলী। মামলায় আটককৃত ৩ ব্যাক্তিসহ আরো ৬ জনকে আসামী করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply