নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড় পৌরসভার সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা

রামগড় পৌরসভার সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা

রামগড় পৌরসভার উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিষয়ক মতবিনিময় সভা বুধবার সকালে পৌর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

রামগড় পৌরসভার মেয়র কাজী মোঃ শাহজাহান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রামগড় কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল হক, কোর্ট মসজিদের ইমাম মাওলানা আকতার হোসেন, রামগড় আলিম মাদ্রাসার সহকারী অধ্যক্ষ আব্দুল হাই নিজামী, পৌরবাজার সম্পাদক মোঃ শাহআলম, নিউ রামগড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধীর চন্দ্র সরকার, সাবেক শিক্ষা অফিসার রামেশ্বর চন্দ্র শীল, খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাবের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, কাউন্সিলর মোঃ বাদশা মিয়া, কাউন্সিলর কাজী আবুল বশর, কাউন্সিলর সাহাব উদ্দিন, সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান মংসাপ্রু কার্বারি ও কাউন্সিলর আনোয়ারা বেগম।

বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস আমাদের দেশের সকল নাগরিকের জন্য সীমাহীন আতংকের বিষয় হয়ে দাঁড়িয়েছে। জঙ্গিরা দেশের উন্নয়নে বাঁধা হয়ে দাঁড়িয়েছে। তারা ইসলামের অপব্যাখ্যার মাধ্যমে সাধারন মানুষের মগজ ধোলাই করে জঙ্গিবাদী ও সন্ত্রাসী কার্যকলাপের দিকে নিয়ে যাচ্ছে। তাই জঙ্গিবাদী ও সন্ত্রাসীদেরকে যার যার অবস্থান থেকে ঐক্যের মাধ্যমে কাজ করে নির্মূল করতে হবে।

উক্ত মতবিনিময় সভায় পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply