নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড় কলেজে জঙ্গিবাদ প্রতিরোধে সভা

রামগড় কলেজে জঙ্গিবাদ প্রতিরোধে সভা

রামগড় সরকারী ডিগ্রি কলেজ ও রামগড় থানার উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের করণীয় শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা বুধবার সকালে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

কলেজ এর অধ্যক্ষ মোঃ জয়নুল আবেদীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালা উদ্দিন, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, রামগড় সার্কেল এএসপি কাজী মোহাম্মদ হুমায়ুন রশীদ, শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক মংসাজাই মারমা, প্রভাষক খোরশেদ আলম, রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন খাঁন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনীন্দ্র ত্রিপুরা। এছাড়া আরো বক্তব্য রাখেন, প্রভাষক মনির হোসেন, পৌর কাউন্সিলর আনোয়ারা বেগম, অভিভাবক আনন্দ মোহন ত্রিপুরা ও কলেজ ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন।

বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস আমাদের দেশের সকল নাগরিকের জন্য সীমাহীন আতংকের বিষয় হয়ে দাঁড়িয়েছে। জঙ্গিরা দেশের সম্ভাবনাময় ও মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে ইসলামের অপব্যাখ্যার মাধ্যমে মগজ ধোলাই করে জঙ্গিবাদী ও সন্ত্রাসী কার্যকলাপের দিকে নিয়ে যাচ্ছে। যার ফলে ছাত্র-ছাত্রীসহ সন্তানদের জীবনের নিরাপত্তা আজ হুমকির মূখে। তাই জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের বিরোদ্ধে সকলকে যার যার অবস্থান থেকে ঐক্যের মাধ্যমে একযোগে কাজ করে নির্মূল করতে হবে।

উক্ত মতবিনিময় সভায় রামগড় প্রেসক্লাবের অর্থ সম্পাদক শুভাশীষ দাস, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাবের শিক্ষা ও সাংষ্কৃতিক সম্পাদক রতন বৈঞ্চব ত্রিপুরাসহ বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রীসহ অভিভাবক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply