নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড় উপজেলা আওয়ামীলীগের কার্যক্রম স্থগিত

রামগড় উপজেলা আওয়ামীলীগের কার্যক্রম স্থগিত

রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে চাদাঁবাজি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে ৫৫ জন নেতাকর্মীর পদত্যাগ করার কারণে রামগড় উপজেলা আওয়ামীলীগের কার্যক্রম স্থগিত করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। আগামী সাত দিনের মধ্যে বর্তমান উপজেলা কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া চাঁদাবাজিসহ সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে রামগড় উপজেলা ও পৌর যুবলীগের কয়েকজন কর্মী সমর্থকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে ।
গত মঙ্গলবার বিকালে খাগড়াছড়ি জেলা পরিষদ রেস্ট হাউসে খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধন্ত নেয়া হয়। সভায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, যুগ্ন সম্পাদক এস এম শফি প্রমুখ।
এই বিষয়ে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম শফি বলেন, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় কমিটি স্থগিত করা হয়েছে। এছাড়া শৃঙ্খলা ভঙ্গের সাথে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
উল্লেখ্য, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোস্তফা হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেনের বিরুদ্ধে যুবলীগের কর্মী সমর্থকদের মাধ্যমে চাঁদাবাজি ও দলের নেতাদের লাঞ্চিত করাসহ দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে উপজেলা আওয়ামীলীগের ৬জন উপদেষ্টা ও ৫জন সহসভাপতি, তিনজন সাংগঠনিক সম্পাদক ও একজন যুগ্ন সাধারণ সম্পাদকসহ মোট ৫৫জন নেতা দলীয় পদ থেকে পদত্যাগ করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে মাছের পোনা অবমুক্ত

রাঙামাটির কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের উৎপাদন ও বংশবৃদ্ধির লক্ষে লংগদুতে পোনা অবমুক্ত করা হয়েছে। …

Leave a Reply