নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড়ে ১ জনকে কুপিয়ে হত্যা, পিতা পুত্রসহ আটক ৩

রামগড়ে ১ জনকে কুপিয়ে হত্যা, পিতা পুত্রসহ আটক ৩

ramgarh_mapখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার লালছড়ি এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নুরুল হক ওরফে হকি কোম্পানী (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ পিতা পুত্রসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, একই এলাকার সিরাজুল হকের ছেলে মিজানুর রহমান(৫৫), তার দুই ছেলে রেজাউল করিম(৩০) ও আব্দুল মোতালেব(২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নিহত নুরুল হকের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল মিজানুর রহমানের। এ নিয়ে মামলাও চলছে আদালতে। শনিবার রাত সন্ধ্যা ৭ টার দিকে নুরুল হক রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকার নিজ বাসা থেকে আগরাবিল বাজারে আসার পথে ৬/৭জনের একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে এবং পিটিয়ে আহত করে। আহত অবস্থা প্রথমে তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে আশংখাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা সময় পথে রাত ১০টার দিকে রামগড়ের জালিয়া পাড়া নামক এলাকায় মারা যান।
রামগড় থানার অফিসার ইনচার্জ জুবাইরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবার থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ramghar-bridge-pic-01

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply