নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রামগড়ে হত-দরিদ্রদের ত্রাণ বিতরণ

রামগড়ে হত-দরিদ্রদের ত্রাণ বিতরণ

করোনার প্রাদুর্ভাবে মানবিক সেবার অংশ হিসেবে খাগড়াছড়ির রামগড়ে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রামগড় স্টেডিয়াম মাঠে সেনাবাহিনী গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্ধুকছড়ি জোন এ ত্রাণ সামগ্রী বিতরণ করে।

এসময় সিন্ধুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল কাজী মো. কাওসার জাহান পিএসসি জি’র নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণে মেজর রাহাত এবং ক্যাপ্টেন মুহাইমিনুল আকিব প্রান্তসহ সেনাবাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

জোনের অধিনায়ক জানান, সিন্ধুকছড়ি জোন যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায় প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় পাশে ছিল এবং আগামীতেও থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ক্যাপ্টেন আকিব জানান, জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বৃহস্পতিবার ৪০ জনের মাঝে বিতরনের মধ্যদিয়ে ১৪০ জনকে চাল, ডাল, লবন, চিনি, তেল, সাবান, সুজি, সেমাই, নুডুলস, দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানের ২৯ সাংবাদিক পেল প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

করোনাকালীন পরিস্থিতিতে বান্দরবানের সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবানের …

Leave a Reply