নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড়ে সেনাবাহিনীর নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

রামগড়ে সেনাবাহিনীর নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

রামগড়ে সেনাবাহিনীর উদ্যোগে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার রামগড়ের প্রত্যন্ত অঞ্চল নুরপুর এবং নিউ তৈ চাকমা পাড়া গ্রামের কর্মহীন, দুস্থ এবং দরিদ্র্র পরিবারের মাঝে ২৪ পদাতিক ডিভিশন এর নির্দেশনা মোতাবেক চাল, ডাল, চিনি, লবণ, তৈল,আলু,আটাসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। গুইমারা সেনা রিজিওনের আওতাধীন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কাজী মোহাম্মদ কাউসার জাহান পিএসসি এসব সামগ্রী বিতরণ করেন।

এছাড়া দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী করোনা ভাইরাস নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসনকে সঙ্গে নিয়ে গুইমারা সেনা রিজিওনের আওতাধীন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কাজী মোহাম্মদ কাউসার জাহান পিএসসি এর নেতৃত্বে জোনের সাব কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আনম বদরুদ্দোজা, লেফটেন্যান্ট রাইয়ান, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারি, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুজ্জামানেরর সমন্বয়ে সেনাবাহিনীর একটি দল রামগড়ের বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার জন্য জনগণ কে উৎসাহিত করেন।

ত্রাণ বিতরণ এবং সচেতনতামূলক কার্যক্রম শেষে লেফটেন্যান্ট কর্নেল কাজী মোহাম্মদ কাউছার জানান, করোনা প্রতিরোধে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশের এই যৌথ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং করোনা প্রতিরোধে সেনাবাহিনীর প্রত্যক্ষ অংশ গ্রহণের আশ্বাস দেন।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply