নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ

মোবাইল-ফোনেই পরিচয়

রামগড়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ

খাগড়াছড়ির রামগড় উপজেলার প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে (১৭) জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে প্রতারক প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা সোমবার রাতে রামগড় থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, গত রোববার রামগড় ২নং পাতাছড়া ইউনিয়নের শালদা এলাকার এক বাসিন্দার কিশোরী কন্যাকে প্রেমের ফাঁদে ফেলে টিপু (২২) নামে এক যুবক বাড়ির পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। অভিযুক্ত টিপু মানিকছড়ির বাটনাতলী ইউনিয়নের মুসলিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।

ধর্ষণের শিকার কিশোরীর পিতা অভিযোগ করেন, গত ৩-৪ মাস পূর্বে মোবাইল-ফোনে পাশ্ববর্তী মানিকছড়ি উপজেলার টিপু নামে এক ছেলের সঙ্গে তার মেয়ের পরিচয় হয়। পরিচয় সূত্রে ছেলেটি তাদের বাড়িতে প্রায়শই আসা-যাওয়া করতো। বিশেষ করে মা, বাবা বাড়িতে না থাকলে সে সময়ে মেয়ের সঙ্গে দেখা করে যেতো। রোববার দুপুরে মেয়েটি বাড়ির পাশের জমিতে গরু বাঁধতে গেলে টিপু কৌশলে কথা আছে বলে মেয়েকে পাশের জঙ্গলে ডেকে নিয়ে যায়। সেখানে বিয়ে করার প্রলোভন দেখিয়ে মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে লোকজন এগিয়ে এলে টিপু জঙ্গলে পালিয়ে যায়।

রামগড় থানার ওসি (তদন্ত) মো. মনির হোসেন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম ও তার বাবা থানায় এসে মামলা রুজু করেন। ভিকটিমকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা জন্য পাঠানো হয়েছে। অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply