নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড়ে প্রশাসন-সেনাবাহিনীর কড়াকড়ি

করোনার সংক্রমণ ঠেকাতে

রামগড়ে প্রশাসন-সেনাবাহিনীর কড়াকড়ি

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ ঠেকাতে খাগড়াছড়ির রামগড়ে সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানানো হচ্ছে। জনসচেতনতাবৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনসহ আইন-শৃঙ্খলা বাহিনী প্রতিদিনই অভিযান চালিয়ে অর্থদণ্ড দিচ্ছেন আইন অমান্যকারীদের।

রোববার রামগড় সোনাইপুল ফরেনার্স চেক পোষ্টের সামনে বহিরাগতদের রামগড়ে প্রবেশ ও বাহির হতে সেনাবাহিনী এবং উপজেলা প্রশাসন নজরদারি বৃদ্ধি করেছে। বহিরাগতদের রামগড়ে প্রবেশে নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে।

সরেজমিন দেখা গেছে, গুইমারা সেনা রিজিয়নের ১৪ ফিল্ড আর্টিলারী সিন্ধুকছড়ি জোনের মেজর মো.জুনায়েদ বিন কবির জি, রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ ন ম বদরুদ্দোজা, সিন্দুকছড়ি সাব জোনের লেফটেন্যান্ট মো. আব্দুলাহ আল সাদ, সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র, রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামান দায়িত্ব পালন করছেন।

সিন্ধুকছড়ি জোনের মেজর জুনায়েদ বিন কবির জানিয়েছেন, সাধারণ মানুষদের মাঝে ‘সামাজিক দুরত্ব’ বজায় রাখতে উপজেলা প্রশাসন আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সেনাবাহিনীর কাজ করে যাচ্ছেন। বহিরাগতদের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এলাকায় আসতে নিরুৎসাহিত করা হচ্ছে। তবে জুরুরি খাদ্য ভোগ্যপণ্য ওষুধের গাড়ি, রোগী বহনকারী গাড়ি, আ্যম্বুলেন্সসহ সরকারি গাড়িগুলো চলাচল করতে পারবে। প্রয়োজনে ঘর থেকে বের হলে মাস্ক ব্যবহার করতে জনসাধারনকে অনুরোধ জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে আরও দুজনের করোনা শনাক্ত

খাগড়াছড়িতে আরও দুই জনের দেহে নভেল করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় কভিড-১৯ …

Leave a Reply