নীড় পাতা » খাগড়াছড়ি » রামগড়ে আওয়ামীলীগের ৫৫ নেতাকর্মীর পদত্যাগ !

রামগড়ে আওয়ামীলীগের ৫৫ নেতাকর্মীর পদত্যাগ !

ramghar-bridge-pic-01খাগড়াছড়ির রামগড় উপজেলায় আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে পাহাড়সম অভিযোগ এনে ৫৫ জন নেতাকর্মী পদত্যাগ করার খবর পাওয়া গেছে। তবে পদত্যাগ নয়; স্থানীয় নেতাকর্মীরা অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম।
খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীরের বিরুদ্ধে দলীয় ক্ষমতার অপব্যবহার, অনিয়ম-দুর্নীতি ও নেতাকর্মীদের অবমুল্যায়নের অভিযোগ এনে ৫৫ জন নেতাকর্মী পদত্যাগ করেছেন। পদত্যাগের তালিকায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহ আলম মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনন্দময় খোকন, উপজেলা আওয়ামীলীগের ৬ উপদেষ্টা উল্লেখযোগ্য বলে জানা গেছে।
বৃহস্পতিবার পদত্যাগ পত্রের সাথে তাঁরা কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের কাছে দেয়া এক লিখিত অভিযোগে উপজেলা নির্বাচনে পরাজয়ের কারণ উল্লেখ করে জানান, গত ১৯ ফেব্রুয়ারী রামগড় উপজেলা পরিষদের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে একাধিক প্রার্থী হওয়া, নির্বাচনের পরের দিন যুবলীগের অভ্যন্তরীন সংঘাত, যুবলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজী অন্যতম।
তবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন বলেন, দু’একজন নেতা তৃণমুলের নেতাকর্মীদের বিভ্রান্ত করে বাড়ী বাড়ী গিয়ে সই নিয়েছে। চিহ্নিত এই দুই নেতা সদ্য নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা শহীদুল ইসলাম ফরহাদের সাথে আঁতাত করে দলকে ক্ষতিগ্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলম বলেছেন, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন.এটা নেতাকর্মীদের পদত্যাগপত্র নয়। এদিকে জেলা আওয়ামীলীগ থেকে ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলতে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply