নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রামগড়েও ‘শাহনাজ আপা’র খাদ্য সহায়তা

রামগড়েও ‘শাহনাজ আপা’র খাদ্য সহায়তা

নাম তার শাহনাজ সুলতানা। খাগড়াছড়ির মানুষ তাকে এক নামে ‘শাহনাজ আপা’ বলেই চেনে। করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই খাগড়াছড়ি জেলা সদর ছাড়াও দীঘিনালা, পানছড়ি, মাটিরাঙ্গা ও মহালছড়ি উপজেলার মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি।

এর ধারাবাহিকতায় শনিবার জেলার রামগড়ে নিজ প্রতিষ্ঠান এসএস ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। এদিন এসএস ফাউন্ডেশনের প্রধান ব্যক্তিত্ব শাহনাজ সুলতানা রামগড় পর্যটন পার্ক সংলগ্ন খোলা অংশে সকাল ১১টায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় তার সঙ্গে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারি, উপজেলা আওয়ামীরীগ সাধারণ সম্পাদক নুরুল আলম আলমগীর, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, জ্যেষ্ঠ সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে শাহনাজ সুলতানা বলেন, বিশ্বব্যাপি মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে কর্মহীন গরীব খেঁটে-খাওয়া হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরণের ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি নিজে উদ্যোগী হয়ে এ সব ত্রাণ দিচ্ছেন।

আয়-রোজগারহীন গরীব নিরীহ মানুষদের এই দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিতে বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

রামগড় উপজেলায় প্রায় ১ হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে চাল, আলু, ডাল, তেল, পেঁয়াজ, লবন, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী রয়েছে। আগামীতে শিশু খাদ্য বিতরণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply