নীড় পাতা » ব্রেকিং » রাবেতা বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

রাবেতা বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

DSC08252রাঙামাটির লংগদু উপজেলার রাবেতা মডেল বেসরকারি রেজিঃ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাইফুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল জব্বারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নাজিমউদ্দিন, সহকারি শিক্ষা অফিসার জগজিৎ চাকমা।

এছাড়া লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা এএলএম সিরাজুল ইসলাম, মোঃ আলী মেম্বার বক্তব্য রাখেন।

পুরস্কার বিতরণপূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, এলাকায় শিক্ষার পরিবেশ তৈরী করতে হবে। কেননা শিক্ষা ছাড়া সমাজ তথা রাষ্ট্রে কখনও উন্নতি হবে না। ছেলে মেয়ে যাতে ভালো পরিবেশে শিক্ষা অর্জন করতে পারে তার জন্য অভিাভবকদের সচেতন ও আন্তরিক হতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ পড়া লেখার পাশাপাশি সন্তানদেরকে মানসিক বিকাশের জন্য সাংস্কৃতিক ও ক্রীড়া শিক্ষারও প্রয়োজন রয়েছে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।
শেষে অতিথিগণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply