নীড় পাতা » ব্রেকিং » রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি’র) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাঙামাটির দুটি কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শন করেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) ড. প্রদানেন্দু বিকাশ চাকমা। এছাড়া বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) প্রতিনিধি দল, রাঙামাটির স্থানীয় প্রশাসনিক ব্যক্তিবর্গও কেন্দ্র পরিদর্শন করেন।

দেড় ঘন্টাব্যাপী ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল সাড়ে নয়টায় রাঙামাটি শহরে অবস্থিত দুটি কেন্দ্র- লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এবং দুপুর আড়াইটায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

‘এ’ ইউনিটের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ১৪৪৭ জন, ‘বি’ ইউনিটের বিজনেস স্টাডিজ অনুষদে ৭৫টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৯৬৩ জন এবং ‘সি’ ইউনিটের বায়োলজিক্যাল সায়েন্স অনুষদে ২৫টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৬২২ জন।

কাল শনিবার ভর্তি পরীক্ষায় ‘এ’ ইউনিটে ৮৮২ জন, ‘বি’ ইউনিটে ৪৩৩ জন এবং ‘সি’ ইউনিটে ৪১২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply