নীড় পাতা » ব্রেকিং » রাজস্থলী হাসপাতালে অ্যাম্বুলেন্স দেওয়ার আশ্বাস দীপংকর’র

রাজস্থলী হাসপাতালে অ্যাম্বুলেন্স দেওয়ার আশ্বাস দীপংকর’র

রাজস্থলীতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচএসডি) বাস্তবায়নে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা হতে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। ৩১ শয্যা থেকে বাড়িয়ে ৫০ শয্যা হাসপাতালের উদ্বোধন করেন সংসদ সদস্য দীপংকর তালুকদার। মঙ্গলবার সকালে দীপংকর তালুকদার এটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নবনির্মিত হাসপাতালের হল রুমে ডাঃ আজমেরী সুলতানার সঞ্চালনায় জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমার সভাপতিত্বে আলোচনা সভা সভা অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ও উচসিন মারমা। এসময় স্বাগত বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন প্রত্যন্ত অঞ্চলেও ছেয়ে গেছে, বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণের জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের সকল সম্প্রদায়ের শান্তির জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে, সম্প্রীতির পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করতে একটি স্বার্থান্বেষী মহল উঠেপড়ে লেগেছে। এই চক্রটির হাত থেকে রক্ষা পেতে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি। এসময় রাঙামাটির সাংসদ রাজস্থলী হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার ও আশ্বাস প্রদান করেন।

হাসপাতালে ৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের মধ্যে রয়েছে চার তলা বিশিষ্ট ফাউন্ডেশন এর তিন তলা বিশিষ্ট হাসপাতাল ভবন ১টি, চার তালা বিশিষ্ট ফাউন্ডেশনের কনসালটেন্ট ডরমেটরি ও এম,ও ডরমেটরি ভবন ১টি, চার তলা বিশিষ্ট ফাউন্ডেশনের চার তলা ভবন আট ইউনিট নার্স ডরমেটরি ১টি, চার তলা বিশিষ্ট ফাউন্ডেশনের তিন তলা ভবন আট ইউনিট বিশিষ্ট, চার তলা বিশিষ্ট ফাউন্ডেশনের তিন তলা ভবন স্টাফ ডরমেটরি ভবন ১টিসহ সাইট ডেভেলপমেন্ট, সারফেস ড্রেন, বাউন্ডারি ওয়াল, রোড এন্ড পেভমেন্ট, গাডেনিং ওয়ার্ক, ডিপ টিউবওয়েল ও বৈদ্যুতিক সাব স্টেশন স্থাপন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply