নীড় পাতা » ব্রেকিং » রাজস্থলীতে হেডম্যান কার্বারি সম্মেলন

রাজস্থলীতে হেডম্যান কার্বারি সম্মেলন

Rajastaliকাপ্তাই ৫ আরই ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্নেল কামাল উদ্দিন পিএসসি বলেছেন, শান্তি সম্প্রীতি উন্নয়ন এই স্লোগানকে সামনে রেখে পার্বত্য অঞ্চলে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় স্থানীয় হেডম্যান, কার্বারিদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়েছে। পাহাড়ে শান্তির লক্ষ্যে সেনাবাহিনী সর্বদাই সজাগ আছে, আগামীতেও থাকবে। এলাকার সচেতন ব্যক্তিদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, এলাকায় কোনও প্রকার অসামাজিক কার্যকলাপ দেখা দিলে তা তৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার কাপ্তাই ৫ আরই ব্যাটালিয়ানের উদ্যোগে উপজেলা গণমিলনায়তনে উপজেলার দায়িত্বরত হেডম্যান, কার্বারিদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা লীজা খাজা, রাজস্থলী আর্মি ক্যাম্পের কমান্ডার মেজর মোঃ আসিফ ইমতিয়াজ। সম্মেলনে বক্তব্য রাখেন রাজস্থলী থানার উপ-পরিদর্শক কাজী আলাউদ্দিন, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান ও হেডম্যান দীপময় তালুকদার, স্থানীয় কার্বারি, মেচিং মারমা, প্রীতি রানী তঞ্চঙ্গ্যা প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply