নীড় পাতা » রাঙামাটি » রাজস্থলীতে সেনাবাহিনীর নিরাপত্তা কনফারেন্স

রাজস্থলীতে সেনাবাহিনীর নিরাপত্তা কনফারেন্স

রাঙামাটির কাপ্তাই জোনের আওতায়ধীন রাঙামাটি জেলার রাজস্থলী সাব জোন সার্বিক নিরাপত্তা পরিস্থিতি বিষয় নিয়ে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজস্থলী সাবজোন প্রাঙ্গণে বৃহস্পতিবার এই সভা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই জোন অধিনায়ক লেঃ কর্নেল তৌহিদুজ্জামান (বিএসপি, পিএসসি) এর বিশেষ নির্দেশনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কাপ্তাই জোনের উপ অধিনায়ক মেজর মনজুর ইসলাম। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন নাজমুস সাকিব, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মার্মা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান, বাজার চৌধুরী প্রজ্ঞাজোতি চাকমা, বাজার মসজিদের ইমাম মাওলানা নুরুল হকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনায় রাজস্থলী সাবজোন কমান্ডার ক্যাপ্টেন নাজমুস সাকিব বলেন, স্থানীয় সরকার প্রশাসনের সহযোগিতায় যে কোন দুর্যোগ ও সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে ডেয়ারিং টাইগার্স বদ্ধপরিকর। এ ধারা ভবিষৎ অব্যাহত থাকবে।

উন্মুক্ত আলোচনায় রাজস্থলী ঐতিহ্যবাহী বাজারের নিরাপত্তা, প্রাকৃতিক দুর্যোগ রক্ষার্থে ফায়ার স্টেশন স্থাপনসহ বাজারের নিরাপত্তার জন্য প্রহরী নিয়োগ ও বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার বিষয়ে আলোচনা হয়। বাজারে আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য বাজার পরিচালনা কমিটির সার্বিক সহযোগিতার পরামর্শ প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply