নীড় পাতা » ব্রেকিং » রাজস্থলীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

রাজস্থলীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দুই পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ ৩ সদস্য নিহত হয়েছেন।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের বালুমুড়া মারমাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীর জানিয়েছেন, ‘আমরা জেনেছি, ওই এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন মূল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র অভ্যন্তরীণ দু’টি পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এবং সেখানে তিনটি মৃতদেহ পড়ে থাকতে দেখেছেন স্থানীয়রা। তিনটি লাশই জনসংহতি সমিতির সদস্যদের বলে প্রাথমিকভাবে জানা গেছে। পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে, পৌঁছাতে সময় লাগবে।’

তবে এই ব্যাপারে কথা বলার জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) উপজেলা, জেলা এবং কেন্দ্রীয় কমিটির নেতাদের মুঠোফোনে যোগাযোগ করেও তাদের কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ২নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান উথান মারমার কাছেও জানতে চাইলে তিনি বিষয়টি জানেন না বলে এড়িয়ে যান।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মফজল আহমদ জানান, ‘গোলাগুলিতে তিনজন নিহতের খবর আমরা নিশ্চিতভাবে জেনেছি। আমরা ওই এলাকার দিকে রওনা হয়েছি। ঘটনাস্থল দুর্গম এলাকা হওয়ায় নিহত কারো নাম-পরিচয় এখন জানানো যাচ্ছে না।’

এর আগে গত ২২ অক্টোবর রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও হেডম্যান দীপাময় তালকুদারকে ‘অপহরণের পর গুলি করে হত্যা’ করে সন্ত্রাসীরা। পরদিন সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply