নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাজস্থলীতে থোয়াইসুইখই মারমাকে বিএনপির প্রার্থী ঘোষণা

রাজস্থলীতে থোয়াইসুইখই মারমাকে বিএনপির প্রার্থী ঘোষণা

election-cover-02পঞ্চম ধাপে ঘোষিত তফসিলের রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। উপজেলা বিএনপির সদস্য ও বর্তমান রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইসুখই মারমাকে বিএনপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

বুধবার সকালে উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলা গনমিলনায়তনে আসন্ন ৩১ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে একক প্রার্থী নির্ধারণের বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ভোটের মাধ্যমে থোয়াইসুইখই মারমা সংখ্যাগরিষ্ঠ ভোটে নির্বাচিত হয়। এতে উপজেলা বিএনপি সদস্য ও ৩২৮ নং পোয়াইতু মৌজা হেডম্যান উথিনসিন মারমা হেরে যান।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শাহআলম। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আজম, উপজেলা বিএনপির সভাপতি মোঃ জাহিদুল আলম, সিনিয়র সহ-সভাপতি মহব্বত আলী, সহ-সভাপতি আবুল হাসেম মেম্বার, দীপময় তালুকদার, সাধারণ সম্পাদক চাথোয়াইপ্র“ মারমাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বেগম জিয়ার নির্দেশ মোতাবেক দলের মধ্যে কোনও বিদ্রোহী প্রার্থী হতে পারবে না। যদি বা বিদ্রোহী প্রার্থী হয় তাকে সাথে সাথে বহিস্কার করা হবে জানানো হয়। নির্বাচিত একক প্রার্থীকে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনের জয় লাভ করার লক্ষ্যে দলের সকল নেতাকর্মীদের ভোটারদের কাছে গিয়ে বিএনপি’র প্রার্থীর জন্য ভোট প্রার্থনার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply