নীড় পাতা » খেলার মাঠ » রাজবাড়ী একাদশের ৬ উইকেটের জয়

রাজবাড়ী একাদশের ৬ উইকেটের জয়

rajbari-ekadosরাঙামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস উন্মুক্ত টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে শুক্রবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় রাজবাড়ী একাদশ ও ‘লেটস্ প্লে’ এর মধ্যকার খেলায় ৬ উইকেটের জয় পায় রাজবাড়ী একাদশ। রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে বেলা ১ টায় খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন দুই আম্পায়ার মোঃ হাসান ও মোঃ আমিনুল হক।
টস জিতে ‘লেটস্ প্লে’ ব্যাট করার সিন্ধান্ত নেয়। তারা ১৮ ওভার খেলে ১০ উইকেট হারিয়ে মাত্র ৯৩ রান সংগ্রহ করে। লেটস্ প্লে ব্যাটসম্যানদের মধ্যে ভাল রান করেন শাফায়তুল ২৩ বলে ৩৯ রান, কায়ছার হাছান ২৮ বলে ২৩ রান।
সহজ রানের টার্গেট তাড়া করতে নেমে ধীরে সুস্থে, দেখে শুনে খেলতে থাকে রাজবাড়ীর ব্যাটসম্যানরা। শাহারিয়ার ইমতিয়াজের অনবদ্য ২৪ বলে ৩০ রানের ইনিংসে সহজ জয় পায় তারা। রাজবাড়ী একাদশের ইউসুফ ৪ ওভার বল করে ১৫ রান দিয়ে ৩ উইকেট পান। রাজবাড়ীর শাহরিয়ার ইমতিয়াজ ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ১ উইকেট এবং ২৪ বলে ৩০ রানে করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন।shahriar
এই টুর্ণামেন্টের পৃষ্ঠপোষকতা করছে রাঙামাটি রিজিয়ন। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে পাহাড়ের সর্বাধিক পঠিত অনলাইন নিউজপোর্টাল পাহাড়টোয়েন্টিফোর ডটকম।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply