নীড় পাতা » খাগড়াছড়ি » ‘রাজপথে আন্দোলন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে হবে’

‘রাজপথে আন্দোলন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে হবে’

pic-1‘আওয়ামীলীগ সরকার আবার ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে তাই সর্বদলীয় সরকার ব্যবস্থায় নির্বাচনে যেতে চাচ্ছে। দাবী আদায়ে আন্দোলনের বিকল্প নেই এবং রাজপথে আন্দোলন করেই তত্ত্ব¡াবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে বর্তমান সরকারকে বাধ্য করা হবে।,

বুধবার ১৮ দলীয় জোটের শেষ দিনের হরতালে খাগড়াছড়ির জেলা বিএনপির দলীয় অফিসের সামনে আয়োজিত এক সমাবেশে এই মন্তব্য করেন বিএনপির নেতৃবৃন্দ। সংগঠনটির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম আবু তাহের, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিক খলিল, কৃষক দলের সভাপতি এম এ হান্নানসহ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের পায়ের নিচে মাটি নেই। তারা জেনে গেছে তত্ত্ব¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচনে গেলে ক্ষমতায় আসতে পারবেনা। তাই তড়িঘড়ি করে সর্বদলীয় সরকারের অধীনে নির্বাচনে যেতে চাচ্ছে। এ সময় শান্তিপূর্ণভাবে টানা ৬০ ঘন্টার হরতাল পালন করার জন্য সর্বসাধারনকে ধন্যবাদ জানান বক্তারা। পাশাপশি আন্দোলনের আগামী কর্মসূচীতে নেতাকর্মীদের স্বতস্ফুর্তভাবে মাঠে থাকার জন্য অনুরোধ জানান তারা।
এদিকে ১৮ দলীয় জোটের ডাকা হরতালের শেষ দিন খাগড়াছড়িতে শান্তিপূর্ণভাবেই পালিত হয়েছে। হরতালে অভ্যন্তরিণ ও দূরপাল্লার সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। খোলেনি দোকানপাট। এদিকে সকাল থেকে দফায় দফায় হরতাল বিরোধী মিছিল করেছে জেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply