নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘রাজনৈতিক সদিচ্ছা না থাকলে দুর্নীতি প্রতিরোধ সম্ভব নয়’

‘রাজনৈতিক সদিচ্ছা না থাকলে দুর্নীতি প্রতিরোধ সম্ভব নয়’

Dudak-30-414‘রাজনৈতিক সদিচ্ছা না থাকলে দেশের দুর্নীতি প্রতিরোধ সম্ভব নয়। দুর্নীতি প্রতিরোধে দুদকের পাশাপাশি রাজনৈতিক নেতা,সুশীল সমাজসহ দেশের আপামর জনসাধারণকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, দেশকে ভালবেসেই দুর্নীতির বিরুদ্ধে সকলকে একসাথে কাজ করতে হবে।’

বুধবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধে প্রাতিষ্ঠানিক উদ্যোগ বিষয়ক এক মতবিনিময় সভায় এসব কথা বলেছেন দুর্নীতি দম কমিশন চেয়ারম্যান মো: বদিউজ্জামান।

মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ড.মোঃ মোস্তাফিজুর রহমান। বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগের দুদক পরিচালক আব্দুল আজিজ ভুঁইয়া,রাঙামাটির অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুদ্দিন আহমেদ,রাঙামাটির পুলিশ সুপার আমেনা বেগম, রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা: মোঃ মুস্তাফিজুর রহমান,রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ সাইফুল ইসলাম চৌধুরী,রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুনীল কান্তি দে,রাঙামাটি সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রুমানা রহমান শম্পা প্রমূখ। এ ছাড়া মতবিনিময় সভার উন্মুক্ত আলোচনায় রাঙামাটির বিভিন্ন সংস্থার প্রতিনিধি,রাজনৈতিক,সামাজিকও সুশীল সমাজের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।
দুদকের চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান আরো বলেন,এক সময় দুদকের বিভিন্ন মামলা প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মনিটরিং করা হলে ও স্বচ্ছতার স্বার্থে এখন আর তা করা হয়না। দুদকের বিষয়ে এখন দুদকই সিদ্ধান্ত নিতে পারে এবং এর মাধ্যমে দুদক স্বাধীনভাবে কাজ করার সুযোগ পেয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply