নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাজনৈতিক মিথ্যাচার বন্ধ করতে খালেদা জিয়ার প্রতি আহবান

রাজনৈতিক মিথ্যাচার বন্ধ করতে খালেদা জিয়ার প্রতি আহবান

picনেতিবাচক মনোভাব পরিহার করে দেশের চলমান উন্নয়ন নিয়ে রাজনৈতিক মিথ্যাচার বন্ধ করতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। তিনি বলেন, ২০০৯ সাল থেকে সরকার গঠনের পর আওয়ামীলীগ স্বাস্থ্য-শিক্ষা কৃষিসহ নানা বিষয়ে সামাজিক সুরক্ষা সুদৃঢ় করলেও বিরোধী দলীয় নেত্রী এইসব নিয়ে অহেতুক মিথ্যাচার করছেন।
মঙ্গলবার রাঙামাটিতে প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রী উপদেষ্টা এসব কথা বলেন।
রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রবাসী কল্যান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সি এম কয়েস সামির সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. জাফর আহমেদ খান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিব ড. খোন্দকার শওকত হোসেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল।
প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা দেশের চলমান অগ্রযাত্রার স্বার্থে বিরোধী দলের প্রতি নেতিবাচক মনোভাব পরিহার করে গঠনমূলক সমালোচনা করার পরামর্শ দেন।

এর আগে কেক কেকে প্রবাসী কল্যাণ ব্যাংকের রাঙামাটি শাখার শুভ উদ্বোধন করা হয় এবং বিদেশ গমনেচ্ছুক এক কর্মীর হাতে ঋনের চেক তুলে দেন।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply